কিওয়ার্ড রিসার্সের গোমড় ফাঁস

আস্সালামু আ’লাইকুম ওয়া রহমাতুল্লাহ্
অনেকদিন পর হাজির হলাম। মতলব খারাপ 😜😜

সবাই কেমন আছেন? আমি আলহামদুলিল্লাহ্ ভালো আছি এবং আশা করছি আল্লহর অশেষ মেহেরবানীতে আপনারাও সকলেই সুস্থ রয়েছেন এজন্য আবাও বলছি আলহামদুলিল্লাহ্।

দীর্ঘদিন পর একটি সস্তা দরের পোস্ট করলাম আর নাম দিলাম

😜😜 “কিওয়ার্ড রিসার্সের গোমড় ফাঁস” 😜😜

বিস্তারিত লিখা লিখি করে প্রোপারলি বুঝাতে পারবনা বিধায় ভিডিও তৈরী করতে হলো (ভিডিওতে যাবার পূর্বে নিচের কথাগুলো পড়ে নিলে ভালো হবে)। এই ভিডিওটি মূলত নতুনদের জন্যই করা। পুরাতনরা ১০০ গজ অথবা হাত দূরে থাকতে পারেন (কমেন্টেসে সঠিক কোনটি হবে হাত না গজ? উত্তরের আশায় রইলাম 😜) আর যাদের হাতে ২৪ ঘন্টার বেশী সময় আছে তারাও বাড়তি সময়টুকু নষ্ট করে ভিডিওটি দেখতে পারেন 😋😋

ভিডিওতে যা যা কাভার করার চেষ্টা করেছি:

👉 নতুন ভাই/বোন একটি নতুন নিশের উপর নতুন ওয়েবসাইটের জন্য কিভাবে অল্প সময়ের মধ্যেই প্রফিটেবল কিওয়ার্ড বের করতে পারবেন সেটির উপর ধারণা দেওয়া হয়েছে।
বি:দ্র শুধুমাত্র এই মেথডটি গত ১ বছরের মধ্যে ২টি সাইটে এপ্লাই করেছিলাম। যেটার ১টি ৮০০+ ডলার আয়ের সাইট দাড়িয়েছে এবং অপরটি ৩৫০-৪০০ ডলার আশপাশ আয় করছে, আলহামদুলিল্লাহ। সো নতুনরা চাইলে মেথডটি ব্যবহার করতে পারেন (পুরাতনরা কি দোষ করলো? উত্তর: জানি না 😜 )
👉 আপনার competitor’s গণ যে কিওয়ার্ড দিয়ে আয় করছে উক্ত কিওয়ার্ডগুলো আপনি সহজে কিভাবে বের করবেন
👉 পুরাতন সাইটে যে কিওয়ার্ডগুলো Rank করেছে সেগুলো ধরে রাখার জন্য কি কি বিষয় খেয়াল রাখতে হবে
👉 আপনার সাইটে যে কিওয়ার্ডগুলো দূর্বল সে কিওয়ার্ডগুলোর উপর পরবর্তীতে কি ধরনের কাজ করতে হবে
👉 Automatically যে কিওয়ার্ডগুলো Rank করেছে সেগুলোর উপর content দেওয়ার মাধ্যমে ট্রাফিক বৃদ্ধি করে ম্যাক্সিমাম বেনিফিট কিভাবে বের করতে পারবেন

FAQ:

বি:দ্র: ভিডিও দেখার পর অনেকের মনে নিচের কতিপয় প্রশ্নগুলো হতে পারে:

👉 এত সহজে কিওয়ার্ড তো পেলাম, এগুলো দিয়ে কি কাজ হবে? উত্তর: আমি উপরে বলেছি এখনও বলছি ১০০ বার হবে, ইন্-শা-আল্লহ্ আর যদি ওভার থিংকিং পারসন হয়ে থাকুন তাহলে হবে না।
👉 এত সহজে কিওয়ার্ড তো পেলাম, কিন্তু এগুলো দিয়ে যদি কনটেন্ট লিখতে হয় তাহলে কিভাবে শুরু করব অথবা কিভাবে করতে হবে? উত্তর: জ্বি সুন্দর প্রশ্ন করেছেন। যে কোন কিওয়ার্ড নিয়েই কাজ করা যায় (জ্ঞাণীদের কথা) তবে উক্ত কিওয়ার্ডটি দিয়ে competitors এর চেয়ে ভালো মানের কনটেন্ট দিতে পারবেন বা লিখতে পারবেন কি না সেটিই আসল কথা। যদি এই বিষয়টি বুঝতে পারেন তবেই আপনি সফলতা পাবেনই পাবেন, ইন্-শা-আল্লহ্। আর আমি এ বিষয়ে উক্ত কিওয়ার্ডগুলো দিয়ে কিভাবে পরবর্তী ধাপে কনটেন্ট এর জন্য রেডি করতে হয় সেটি নিয়ে আরেকটি ভিডিও তৈরী করে দিতে পারি যদি কমেন্টেসে আশানুরূপ উত্তর পেয়ে থাকি।
👉 এত সহজেই যদি কিওয়ার্ড রিসার্স হতো তাহলে ছাগল-পাগলেও অ্যামাজন নিয়ে কাজ করতে পারত। উত্তর: জ্বি এই মেথড কাজে লাগিয়ে কিছু ছাগল-পাগলও মাসে ভালো পরিমাণ আয় করছে। তবে হ্যাঁ, যারা সহজ বিষয়গুলোকে জটিল করে চিন্তা করেন (মানে যারা জ্ঞানী মানুষ) তাদের জন্য এই মেথড হবে না। আমার মত ছাগল-পাগলদের জন্য ১০০% এই মেথডটি কাজে লেগেছে। এখন আপনি কোন লেভেলের সেটিতো আমার জানা নেই সো এ ব্যাপারে বলতে পারছিনা।
👉 ভাই কিওয়ার্ড রিসার্সের এডভান্সড্ ভিডিও চাই। উত্তর: আমি এ যাবত ১০০+ সাইটে অ্যামাজন ও গুগল এডসেন্স নিয়ে কাজ করার পরেও বুঝতে পারি না আসলে কিওয়ার্ড রিসার্সের কোন Exact তরিকা আছে নাকি? আরেকটি কথা আমার কাছে এডভান্সড লেভেলের কোন কিওয়ার্ড রিসার্সের ভিডিও নেই সো দিতে পারলাম না। এরপরও যদি কিছু কিওয়ার্ড রিসার্সের ভিডিও দেখতে চান তাহলে আমার চ্যানেলে বেশ কিছু কিওয়ার্ড রিসার্সের ত্যানা প্যাঁচাইনা ভিডিও দেখতে পারেন।
অফ টপিক:
আমার ব্যাপারে আমার নতুন ছাত্রদের কিছু কৌতূহল (আপনাদের অনেকের সাথে মিলে যেতে পারে):
👉 ভাইয়া মনে করেছিলাম আপনার সাথে কাজ করতে পারলে হয়তো একটা রাস্তা খুঁজে পাব (মানে ডলার দেখতে পাবে!) কিন্তু বাস্তবে দেখি এই কাজে প্রচুর পড়াশুনা করতে হয় (মাঝে মাঝে তাদের নাকি মনে হয় স্কুল-কলেজেও এত সময় দেয়নি!)
👉 শুন্য হাতে শুরু করার মত ফাঁক-ফোঁকড় নেই (মানে কিছু ট্যাকা-পয়সা লাগে!)
👉 এক এক জনের এক এক তরিকা (মানে নিশ, কীওয়ার্ড রিসার্স ইত্যাদি ভিন্ন ভিন্ন জিনিষ ভিন্ন ভিন্ন ভাবে দেখায় যার ফলে কনফিউজ হতে হয় আসলে কারটি ফলো করব?
👉 মনে করেছিলাম ২-৩ মাসের মধ্যেই মাসে ১০০-২০০ ডলার ইনকাম করব (কেউ কেউ ৫০০ ডলারও আয় করার ইচ্ছা নিয়ে এসেছে !) ইত্যাদি নানা ধরনের আশা-ভরসার গল্প।

Leave a Comment